সাতক্ষীরায় ল্যাট্রিনে পড়ে গিয়ে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মর্মান্তিক মৃত্যু

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২২ | আপডেট: ৭:১৭:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২২
প্রতিকী ছবি
প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীর মর্মান্তিক মৃত্যু হয়েছে বাড়ির বাথরুমের মধ্যেই। আজ মঙ্গলবার বিকালে এ ঘটনা ঘটে সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামে। পুলিশ লাশটি উদ্ধার করেছে। 
 
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, বুদ্ধি প্রতিবন্ধী মেয়েটি তার মাকে না জানিয়েই প্রকৃতির ডাকে সাড়া দিতে একটি খোলামেলা জায়গায় ভাঙাচোরা টয়লেটে যায়। সেখানে দুর্ঘটনা বশতঃ পা পিছলে পড়ে যায় মাসুরা খাতুন। কিছুক্ষনের মধ্যেই তার মা শাহিদা খাতুন ও বাবা রইস উদ্দিন দ্রুত তাকে উদ্ধার করতে যান। স্থানীয় এক মেম্বারের সহায়তায় উদ্ধার করেই জানতে পারেন মাসুরা মারা গেছে। এসময় স্থানীয় ইউপি সদস্য জাহাঙ্গীর আলম ও তার লোকজন প্রতিবন্ধী মেয়েটিকে মানব বর্জ্যরে মধ্য থেকে উদ্ধার করে পুলিশে খবর দেয়। 
 
ঘটনাস্থল থেকে পুলিশের এসআই মোঃ শাহজালাল জানান, মেয়েটি ছিল বুদ্ধি প্রতিবন্ধী। তাকে নিয়ন্ত্রনে রাখা বাবা মায়ের জন্য অত্যন্ত কষ্টকর ছিল। তিনি জানান, আজ দুপুর আড়াইটার দিকে মেয়েটি ভাঙাচোরা ও নোংরা টয়লেটে গিয়েই পড়ে গিয়ে মারা যায়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।
 
 
এসজি/ডেক্স

আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স