কৃষকের ধান কাটতে মাঠে পুলিশ কমিশনার আলীম মাহমুদ

প্রকাশিত: ৬:২০ অপরাহ্ণ, মে ২৫, ২০১৯ | আপডেট: ৬:২০:অপরাহ্ণ, মে ২৫, ২০১৯

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

ডেক্স রিপোর্ট:
কৃষকের পাশে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশ ও কমিউনিটি পুলিশিং যৌথভাবে চলতি ধানের মৌসুমে কৃষকের ধান কাটা ও ধান মাড়াই কাজে সহযোগিতার উদ্যোগ নিয়েছে। আজ শনিবার(২৫মে) রংপুর নগরীর ৪ নম্বর ওয়ার্ডের খটখটিয়া এলাকার কৃষক আব্দুল মজিদের ১১শতাংশ ক্ষেতের ধান কাটার সময় কৃষক, পুলিশ, কমিউনিটি পুলিশিং সদস্যবৃন্দ ও জনগণের স্বত:স্ফূর্ত অংশগ্রহনে ধান কাটার আয়োজন উৎসবে রূপ নেয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ(বিপিএম) সহ অতিরিক্ত পুলিশ কমিশনার আবু সুফিয়ান, উপ-পুলিশ কমিশনার(অপরাধ) কাজী মুত্তাকী ইবনু মিনান, অতিরিক্ত পুলিশ উপ-কমিশনার(হেড কোয়ার্টার) আব্দুল্লাহ আল ফারুক, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শেখ মোহাম্মদ জিন্নাহ-আল-মামুন, সহকারী পুলিশ কমিশনার নাদিয়া জুঁই, আলতাফ হোসেন ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ বলেন, ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধে পুলিশ জনগণের পাশে ছিল, এখনো আছে। তিনি আরো বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নের জন্য মানুষের আয় বেড়েছে। দেশে এখন অভাব নেই। এজন্য শ্রমিক সংকট দেখা দিয়েছে। কৃষকের পাকা ধান যেন নষ্ট না হয়, সেজন্য পুলিশ নিজ উদ্যোগ থেকে ধানকাটা কর্মসূচি শুরু করেছে। বোরো ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত রংপুর মেট্রোপলিটন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তিনি জানান।
কৃষক আব্দুল মজিদ পুলিশের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, অসহায় কৃষকের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি, আমরা কৃষকরা ধানের ন্যায্যমূল্য পাবো।

 

 

সুন্দরবনটাইমস.কম/মো. আমিনুর রহমান সোহাগ/ডেক্স রিপোর্ট/



আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক