সীমান্ত গেট ভেঙে ভোমরায় প্রবেশ, ভারতীয় দুই নাগরিক আটক

প্রকাশিত: ৩:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৪ | আপডেট: ৩:৪৫:অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৪

ফিল্মি স্টাইলে পিকআপ চালিয়ে বাংলাদেশ-ভারতের সীমান্ত গেট ভেঙে সাতক্ষীরার ভোমরায় প্রবেশের দায়ে ভারতীয় দুই নাগরিককে আটক করেছে বিজিবির সদস্যরা। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) রাত দুইটার দিকে সাতক্ষীরায় ভোমরা বন্দরের জিরো পয়েন্টে এই ঘটনা ঘটে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

আটককৃতরা হলো ভারতের উত্তর ২৪ পরগনা জেলার নিউটাউন থানার গৌরাঙ্গনগর এলাকার সুরঞ্জন সরকারের ছেলে প্রকাশ সরকার (৩৯) ও একই এলাকার বিধু সরকারের ছেলে দিলু সরকার (২০)।

শনিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে বি‌জি‌বির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়‌নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. আশরাফুল হক জানান, শুক্রবার রাত দুইটার দিকে একটি ভারতীয় পিকআপ (WB-25-M-4037) ভারতের ঘোজাডাঙায় বিএসএফ এর নিরাপত্তা বেষ্টনী এবং বাংলাদেশের সাতক্ষীরার ভেমরার বিজিবির ক্রসিং গেট ভেঙে বাংলাদেশে প্রবেশ করে। এতে ক্রসিং গেটসহ ৩টি রোড ডিভাইডার, ১টি মোটরসাইকেল ও একটি ইজিবাইক ক্ষতিগ্রস্ত হয়।

তিনি আরও জানান, পিকআপটির চালক মদ্যপ অবস্থায় ছিলো এবং তাদেরকে আটক করে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া ভারতীয় পিকআপটিকেও জব্দ করা হয়েছে। এ ব্যাপারে ভোমরার জিরো পয়েন্টে বিজিবি ও বিএসএফ এর মধ্যে পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স