সাতক্ষীরা সীমান্ত থেকে বিভিন্ন সময়ে জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৩ | আপডেট: ৭:১৩:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২৩

সাতক্ষীরা সীমান্ত থেকে বিভিন্ন সময়ে জব্দকৃত বিপুল পরিমাণ মাদকদ্রব্য ধ্বংস করা হয়েছে। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে বুলডোজার দিয়ে ও আগুনে পুড়িয়ে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়। এসময় সেখানে প্রধান অতিথি হিসেবে উক্ত মাদরদ্রব্য ধ্বংস কার্যক্রমের উদ্বোধন করেন, বিজিবি খুলনা সেক্টর কমান্ডার মামুনুর রশিদ।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বিজিবি জানায়, গত ২০২১ সালের ০১ জুন থেকে ২০২৩ সালের ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ে সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের আওতাধীন বিভিন্ন সীমান্ত এলাকা থেকে ১১ হাজার ৭৮৯ বোতল ফেন্সিডিল, ৫ হাজার ৭৮১ বোতল মদ, ২৪.৪৩ গ্রাম হেরোইন, ২৪৩ কেজি গাঁজা, ১৭ হাজার ৭৮৫ পিস ইয়াবা, ৩৫ হাজার ৪৬৫ পিস ভারতীয় অনাগ্রা ট্যাবলেট, ৪৭ হাজার ৪৩২ পিস সেনেগ্রা ট্যাবলেট, ৩২৫ কেজি তামাক পাতা, ৮৭ হাজার প্যাকেট বিড়িসহ বিভিন্ন প্রকার মাদকদ্রব জব্দ করা হয়। যা আজ বুলডোজার দিয়ে ধ্বংস করা হয়েছে।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরাস্থ ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে. কর্নেল আশরাফুল হক, অতিরিক্ত পরিচালক মেজর রেজা আহমেদ, সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট সজীব তালুকদার, র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর গালিব, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, কাস্টম এক্সাইজ ও ভ্যাট সার্কেলের রাজস্ব কর্মকর্তা মাসুদ রানা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক তাজুল ইসলামাসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিবৃন্দ।

বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল মামুনুর রশীদ এ সময় বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে বিজিবি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বজায় রেখেছে। প্রায় প্রতিদিনই সীমান্তের বিভিন্ন স্থান থেকে মাদক দ্রব্য জব্দ করা হচ্ছে। মাদকের ব্যাপারে বিজিবির কোন ছাড় নেই।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক