সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া পুলিশের ২০টি মোটরসাইকেল ফেরত

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৪ | আপডেট: ৩:৩৫:অপরাহ্ণ, আগস্ট ১০, ২০২৪

শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ছাড়ার খবর শুনে সাতক্ষীরা সদর থানা থেকে লুট হওয়া পুলিশের ২৪টি মোটরসাইকেলের মধ্যে ২০টি ফেরত পাওয়া গেছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক (এস আই) জুবায়ের আহমেদ বলেন, গত ৫ আগষ্ট রাতে সাতক্ষীরা সদর থানা থেকে উপপরিদর্শক ও উপসহকারী পরিদর্শকদের ব্যবহৃত ২৪টি মোটরসাইকেল নিয়ে যায় দুর্বৃত্তরা। এরমধ্যে ২০টি মোটরসাইকেল পুলিশ লাইন্সে পৌছে দেয় অজ্ঞাত ব্যক্তিরা। তবে তিনি তার ব্যবহৃত পালসার মোটরসাইকেলটি এখনও ফিরে পাননি বলে জানান।

সাতক্ষীরার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী জানান, লুট হওয়া আগ্নেয়াস্ত্রসহ অন্যান্য জিনিসপত্র ফিরিয়ে দেয়ার জন্য দু’দিন ধরে এলাকাজুড়ে মাইকিং করা হচ্ছে। পুলিশের আহবানে সাড়া দিয়ে স্থানীয়রা পুলিশের ২৪টি মোটরসাইকেলের মধ্যে ২০টি ফেরত দিয়ে গেছে।

উল্লেখ্য, গত ৫ আগস্ট সোমবার রাত সাড়ে ৮টার দিকে একদল দূর্বৃত্তরা দেয়াল ভেঙে ভিতরে ঢুকে পুলিশের দু’টি ভ্যানে আগুন জ্বালিয়ে দেয়। এসময় থানায় কর্তব্যরত পুলিশ সদস্যরা প্রাণ নিয়ে পালিয়ে যেতে পারলেও তাদের ফেলে যাওয়া বেশ কিছু অস্ত্রসহ পর্যাপ্ত সংখ্যক গুলি, মোটরসাইকেল এবং মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক