সাতক্ষীরা পুলিশ সুপারের বদলির আদেশ বাতিলের দাবি শিক্ষার্থীদের

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৪ | আপডেট: ৭:১০:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২৪

সাতক্ষীরার পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকীর বদলির আদেশ বাতিলের একদফা দাবিতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও প্রেস কনফারেন্স করেছে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন। সংগঠনটির সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে বৃহস্পতিার (৫ সেপ্টেম্বর) বেলা ১১টায় শহরের খুলনা রোড মোড়স্থ শহীদ আসিফ চত্বর থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাতক্ষীরা প্রেস ক্লাবের সামনে এসে তারা মানববন্ধনে মিলিত হয়। মানববন্ধন শেষে প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে প্রেস ব্রিফিং করে শিক্ষার্থীরা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মানববন্ধন ও প্রেস ব্রিফিংকালে বক্তব্য রাখেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন সাতক্ষীরা জেলা সমন্বয়ক এ.এইচ রিফাত, সহ-সমন্বয়ক নাজমুল হাসান রনি, সুমাইল মাহদিন, নাহিদ হাসান, মোহিনী তাবাসুম নুহাসহ অন্যান্যরা। এতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সমবেত হয়।

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ এসময় বলেন, গত জুলাই ও আগস্ট এর আন্দোলনে সাতক্ষীরার পুলিশ সুপারের ভূমিকা ছিল ইতিবাচক। পুলিশ সুপারের নির্দেশনায় আন্দোলন দমনের জন্য কোন প্রকার বল প্রয়োগ করা হয়নি। এমনকি সাতক্ষীরা জেলায় আন্দোলনে কোন প্রাণহানির ঘটনাও ঘটেনি। অথচ চক্রান্ত করে পুলিশ সুপারকে বদলি করা হয়েছে। অবিলম্বে এই বদলির আদেশ প্রত্যাহার না হলে আগামীকাল থেকে অনির্দিষ্টকালের জন্য সকল স্কুল-কলেজের শিক্ষার্থীরা মাঠে থেকে কঠোর কর্মসূচি পালন করবে তারা ঘোষনা দেন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স