সাতক্ষীরায় শিক্ষক কর্মচারী ফেডারেশনের মানববন্ধন

প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২ | আপডেট: ৪:৩৫:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০২২

শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ ও পূর্নাঙ্গ উৎসব ভাতাসহ ৮ দফা দাবি পূরনের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন সাতক্ষীর জেলা শাখা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

মঙ্গলবার সকাল ১১ টায় স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্বাশিপ জেলা সভাপতি ও স্বাধীনতা শিক্ষক কর্মচারী ফেডারেশন সাতক্ষীর জেলা শাখার আহবায়ক প্রভাষক এম. সুশান্ত সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, স্বাশিপ এর সাংগঠনিক সম্পাদক সহ-কারী অধ্যাপক আকবর হোসেন সরদার।

এসময় আরো বক্তব্য রাখেন, অধ্যাপক হাফিজুর রহমান, সহ-কারী অধ্যাপক মো. সাইফুল্লাহ, অধ্যাপক হারুনুর রশিদ, আব্দুর রউফ, তাহমিনা বিলকিচ, সহ-কারী অধ্যাপক আব্দুলাহ আল মামুন, প্রভাষক জাফরুল্লাহ, দেবব্রত কুমার মিস্ত্রী, প্রমূখ।

বক্তারা সরকারি সকল শর্ত পূরণ করে স্বীকৃতিপ্রাপ্ত সকল স্কুল কলেজ, মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানকে অতিদ্রুত এমপিওভুক্তির ব্যবস্থা গ্রহন।

ঐতিহাসিক মুজিববর্ষেই শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের ঘোষাণার মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন ‘সার্বজনীন বিজ্ঞান ভিত্তিক শিক্ষাব্যবস্থা, বাস্তাবায়ান করা সহ ০৮ দফা দাবির করেন।

পরে বেসরকারী শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স