সাতক্ষীরায় ডাকাত দলের মাস্টারমাইন্ড হাফিজুল ইসলাম গ্রেফতার

প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২ | আপডেট: ৫:৫২:অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

সাতক্ষীরায় ডিবি পরিচয়ে সংঘবদ্ধ ডাকাত দলের মূলহোতা হাফিজুল ইসলামকে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (২৮ আক্টোবর) রাত ১১টার সময় সাতক্ষীরা কলারোয়া সোনা বাড়িয়া ইউনিয়ন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী সাতক্ষীরা কলারোয়া উপজেলার বাসিন্দা।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শনিবার (২৯ আক্টোবর) বেলা ১১টায় সাতক্ষীরা র‌্যাব-৬ এর কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে সাতক্ষীরা র‌্যাব-৬ ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট রাসেল আহমেদ জানান, গত বছরের ২৭ সেপ্টেম্বর সদর উপজেলার বাবুলিয়া বাজারের পাশে আক্তারুল ইসলাম নামে এক ব্যাক্তিকে ডিবি পুলিশ পরিচয়ে আটক করে। এসময় তার চোখে কাল কাপড় বেধে মৃত্যুর ভয় দেখিয়ে তার নিকট থাকা নগদ টাকা, মোবাইলফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নেয়। পরবর্তীতে ভিকটিম নিজে বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি ডাকাতি মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় শুক্রবার রাতে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতের মূলহোতা হাফিজুল ইসলামকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হাফিজুল ইসলামকে মামলার তদন্ত কাজে নিয়োজিত সাতক্ষীরা জেলার সিআইডি পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব কমান্ডার।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক