সাতক্ষীরায় আকিজ মটরসের তিন দিন ব্যাপী গাড়ি প্রদর্শনীর উদ্বোধন

প্রকাশিত: ৫:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২২ | আপডেট: ৫:০২:অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২২

“সবার জন্য গাড়ি ” এই শ্লোগানকে সামনে রেখে দেশের অন্যতম বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আকিজ মটরসের তিন দিন ব্যাপী গাড়ি প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

 

বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে  শহরের অদূরে আলীপুর কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে উক্ত গাড়ি প্রদর্শনীর ফিতা কেটে উদ্বোধন করেন, প্রধান অতিথি আলীপুর ইউপি চেয়ারম্যান ও জেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আলহাজ¦ আব্দুর রউফ।

 

সাতক্ষীরা জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি আজিজুল হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আকিজ মটরসের অ্যাসিসটেন্ট ম্যানেজার শাহীন মিয়া, বিশিষ্ট্য ব্যবসায়ী মাসুম বিল্লাহ শাহীন, সাংবাদিক আসাদুজ্জামান, শ্রমিক নেতা শাহাঙ্গীর হোসেন শাহীন প্রমুখ।

 

গাড়ি প্রদর্শনীতে রয়েছে আকিজ মটরসের পিকআপ, ট্রাক, মিনিবাস, মাইক্রোবাস,অ্যাম্বুলেন্স, ডাম্প ট্রাক, প্রাইম মুভার, ইলেকট্রিক মোটর সাইকেল ও কংক্রটি মিক্সার ট্রাকসহ বিভিন্ন ধরনের পণ্য।

 

বক্তারা এ সময় বলেন, আকিজ মটরস দেশের সীমানা পেরিয়ে বাইরের বিভিন্ন দেশে তাদের পণ্য বিক্রয় করে ইতিমধ্যে অনেক সুনাম অর্জন করেছে। কোম্পানীটির প্রতিটি পণ্যের গুনাগত মানও ভাল। তবে, বাজারে চলমান অন্যান্য কোম্পানীর সাথে মিল রেখে তাদের এসব পণ্যের কিছুটা হলেও দাম কমানোর জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেন বক্তারা

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স