সাতক্ষীরায় সাবেক এমপি রবির বাড়িতে যৌথবাহিনীর অভিযান, দেশি অস্ত্র উদ্ধার

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪ | আপডেট: ১:২১:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

সাতক্ষীরা সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহম্মেদ রবির বাড়িতে অভিযান চালিয়েছে যৌথবাহিনী।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার (৬ সেপ্টেম্বর) গভীর রাত রাতে শহরের মুনজিতপুর এলাকায় তাঁর বাড়িতে এ অভিযান চালানো হয়। অভিযানের সময় বাড়িতে কেউ ছিলেন না বলে জানা গেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাবেক সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবির বাড়িতে অভিযান চালিয়ে কোনো আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়নি। তবে তল্লাশি করে রাইফেলের তিনটা বাট, একটি চাইনিজ কুড়াল, দুটি হাতুড়ি, দুই সেট ওয়াকিটকি, ৪৮টি খালি কার্তুজ, একটি শর্টগানের কভার ও চারটি পিস্তল কভার উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা করার প্রক্রিয়া চলছে।

অভিযানে থাকা জেলা প্রশাসনের নিবাহী ম্যাজিস্ট্রেট প্রশান্ত কুমার জানান, সাবেক সংসদ সদস্য রবির নামে দুটি অস্ত্রের লাইসেন্স রয়েছে। নির্ধারিত সময়ের মধ্যে তিনি সেগুলো জমা দেননি। অস্ত্র দুটি উদ্ধারে অভিযান পরিচালনা করে যৌথ বাহিনী। তবে অস্ত্র দুটি উদ্ধার করা যায়নি। দেশি অস্ত্র, ওয়াকিটকিসহ যেগুলো পাওয়া গেছে তা পুলিশের কাছে জমা রাখা হয়েছে।

মীর মোস্তাক আহমেদ রবি সংসদ সদস্য থাকাকালে তার বিরুদ্ধে ব্যাপক দুর্নীতি ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ ছিল। তার স্বজনদের সূত্রে জানা গেছে, ৫ আগস্টের আগেই তিনি দেশত্যাগ করেছেন।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স