সাতক্ষীরায় বিদেশী পিস্তল, গুলি ও রুপাসহ চোরাচালানী আটক

প্রকাশিত: ৫:৫৭ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৪ | আপডেট: ৫:৫৭:অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৪

সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্তে বিজিবির অভিযানে বিদেশী পিস্তল, তিন রাউন্ড গুলি ও প্রায় দুই কেজি রৌপ্যসহ তরিকুল ইসলাম নামের এক চোরাচালানীকে আটক করা হয়েছে। আটক তরিকুল ইসলাম কলারোয়া উপজেলার দক্ষিন ভাদিয়ালী গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

বৃহস্পতিবার রাত ১টা ৪০ মিনিটে কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত এলাকায় এই অভিযান চালায় বিজিবি। এতে নেতৃত্ব দেন কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার মো: আবু তাহের পাটোয়ারী।

শুক্রবার (২৩ আগস্ট) সকালে সাতক্ষীরা বিজিবি-৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো: আশরাফুল হক এক সংবাদ সম্মেলনে জানান ভারত থেকে অস্ত্র ও রৌপ্যের একটি চালান বাংলাদেশে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা সীমান্তের সীমান্ত দক্ষিন ভাদিয়ালী এলাকায় অভিযান চালানো হয়। সেখানে তরিকুল ইসলাম নামের এক চোরাচালানী ভারত থেকে আমেরিকান পিস্তল, তিন রাউন্ড গুলি, ম্যাগাজিন ও ১ কেজি ৯৯৫ গ্রাম রৌপ্য সহ হাতেনাতে ধরা পড়েন।

তিনি আরও জানান, আটক তরিকুল ইসলামের বিরুদ্ধে কলারোয়া থানায় ৪ টি মাদক ও দুইটি অস্ত্র মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। জব্দকৃত অস্ত্র ও রৌপ্য সাতক্ষীরা ট্রেজারি অফিসে জমা দেওয়ার প্রক্রিয়া চলছে।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স