সাতক্ষীরায় পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুইজন নিহত, আহত-১

প্রকাশিত: ৫:৩৫ অপরাহ্ণ, মে ২৫, ২০২৪ | আপডেট: ৫:৩৫:অপরাহ্ণ, মে ২৫, ২০২৪

সাতক্ষীরার কলারোয়া ও শ্যামনগরে পৃথক সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরও একজন।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

নিহতরা হলেন-শ্যামনগরের নওয়াবেকী কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র পলাশ আউলিয়া (১৮) ও যশোরের বাগআঁচড়ার বাগুড়ি গ্রামের ট্রলি চালক শাওন হোসেন (১৮)।

শনিবার (২৫ মে) সকাল ১০টার দিকে উপজেলার নওয়াবেকী-বুড়িগোয়ালিনী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত পলাশ আউলিয়া শ্যামনগরের মুন্সিগঞ্জ গ্রামের ভোলা আউলিয়ার ছেলে। পলাশ নওয়াবেকী কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

শ্যামনগর থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ জানান জানান, সকালে পলাশ মোটরসাইকেল যোগে নওয়াবেকী-বুড়িগোয়ালিনী সড়কে পৌছালে পিছন দিক থেকে একটি মাটিবাহী ডাম্পার ট্রাক্টর চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয়।  এর আগে বৃহস্পতিবার সকালে মাটি বোঝায় ডাম্পার ট্রাক্টরের চাপায় আব্দুল করিম (৩২) নামে আরও এক মোটরসাইকেল আরোহী নিহত হয়।

এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় শাওন হোসেন (১৮) নামের এক ট্রলি চালক নিহত হয়েছে। নিহত শাওন যশোরের বাগআঁচড়ার বাগুড়ি গ্রামের শরিফুল ইসলামের ছেলে ও  আহত হেলপার রাজু পশ্চিম কোটা গ্রামের  হবিবর রহমান হবির ছেলে।

সকালে বাগআঁচড়া থেকে শাওন নতুন ট্রলি নিয়ে সাতক্ষীরার দিকে যাওর পথে কলারোয়ায় পৌছালে পিছন দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে বিলের মধ্য ফেলে দেয়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল হাসপাতালে নেয়ার পথে ট্রালি চালক শাওন হোসেন মারা যায়।

পুলিশ ডাম্পার ট্রাক্ট ও ট্রাকটি জব্দ করেছে। নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সাতক্ষীরা সদর হাসতাপাল মর্গে পাঠানো হবে। তারা আরও জানান, ঘাতক ট্রাক ও ডাম্পার ট্রাক্টরের চালকদের আটক করা সম্ভাব হয়নি।

 

এসজি/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স