পাটকেলঘাটায় নবজাগরণ সমাজ কল্যান পরিষদের সাধারণ সভা

প্রকাশিত: ১০:৫৫ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৪ | আপডেট: ১০:৫৫:পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৪
ছবি: উপস্থিত পাটকেলঘাটা নবজাগরণ সমাজ কল্যান পরিষদের সম্মানিত সদস্যবৃন্দ। বক্তব্য রাখছেন পরিষদের সদস্য ও আর্মি মেডিকেল কোরের ওয়ারেন্ট অফিসার মোহাম্মাদ রাজন হোসেন।

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় নবজাগরণ সমাজ কল্যান পরিষদ এর উদ্যোগে সাধারণ সদস্যদের নিয়ে পরিচিতি পর্ব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোহাগ মাল্টিমিডিয়া এন্ড ট্র্যাভেলস

শুক্রবার(১১ অক্টোবর) সকাল ১০টায় পাটকেলঘাটা ডাকবাংলায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক ও মানবিক সংগঠন পাটকেলঘাটা নবজাগরণ সমাজ কল্যান পরিষদের সম্মানিত সদস্য ও আর্মি মেডিকেল কোরের ওয়ারেন্ট অফিসার মোহাম্মাদ রাজন হোসেন।

নবজাগরণের অর্থ-সম্পাদক আশরাফুল ইসলাম মধুর সভাপতিত্বে, আইটি ও মিডিয়া সম্পাদক কামরুল ইসলাম মান্নার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবজাগরণের আহব্বায়ক মুনিরুজ্জামান, যুগ্ম-আহব্বায়ক বিএম নাহিদ হাসান, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আল মামুন রুবেল, নবজগরণ ব্লাড ব্যাংকের সহকারী পরিচালক মেহদী হাসান বাবু, আবদুল্লাহ আল মামুন, হাবিবুর রহমান প্রমুখ ।

আহব্বায়ক  মুনিরুজ্জামান তার বক্তব্যে নবজাগরনের পরিচিতি ও কার্যসূচী তুলে ধরে বলেন, আমরা বৃক্ষরোপন, ফ্রি ব্লাড ডোনেশন, গণ পাঠাগার স্থাপন, দু:স্থ মানবতার সেবা, যেকোনো দূর্যোগে  মানুষের পাশে দাঁড়ানো সহ সমাজের অস্বচ্ছল পিছিয়ে পড়া জনগোষ্ঠী নিয়ে কাজ করতে চাই।

পাশাপাশি সমাজের অসঙ্গতি, অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে এবং ক্লিন ও সবুজ পাটকেলঘাটার স্বপ্ন পূরনেও কাজ করতে হবে। এছাড়া আগামী সপ্তাহে ফ্রি ব্লাড টেস্ট ক্যাম্পেইন ও জানুয়ারী মাসে পাটকেলঘাটা ফুটবল ময়দানে ২ দিন ব্যাপী তাফসীর মাহফিলের ঘোষনা দেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমদের সততা ও বিশ্বস্থতার সাথে কাজ করতে হবে। এবং ধীরে ধীরে সমাজের পিছিয়ে পড়া মানুষের বিভিন্ন প্রশিক্ষণ এর ব্যাবস্থা করে কর্মসংস্থান সৃষ্টি করতে হবে।

অনুষ্ঠানের সভাপতি আশরাফুল ইসলাম  সমাজে মানুষ সেবার মানসিকতা নিয়ে স্বেচ্ছাশ্রমে আমাদের কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

 

ইয়াছীন আলী/ডেক্স


আপনার মতামত লিখুন :

নিজস্ব প্রতিবেদক। ডেক্স